শেরপুরে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগে হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ এনে হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের খরমপুর মহল্লায় নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের একটি কপি ও ভোটারদের সাথে হুইপের কথোপকথনের দুইটি অডিও ক্যাসেট সাংবাদিকদের কাছে সরবরাহ করা হয়।
লিখিত বক্তব্যে হুমায়ুন কবির রুমান বলেন, আচরন বিধি তথা আইন-কানুনের বিন্দুমাত্র তোয়াক্কা না করে হুইপ আতিউর রহমান আতিক বে-আইনীভাবে শেরপুরে অবস'ান করে  তাঁর  প্রার্থী চন্দন কুমার পালের পক্ষে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন এবং ভোটারদের টিআর-কাবিখার বরাদ্দসহ কালো টাকা বিতরণ করছেন। এসময় অবিলম্বে হুইপকে শেরপুর ত্যাগ করার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবী জানানো হয়।

এ সময় শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. ছানোয়ার হোসেন ছানু, জেলা যুবলীগ সভাপতি মো. হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. আখতারুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাবেক নেতা মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদু, তাপস কুমার সাহা প্রমূখ উপসি'ত ছিলেন।

এ ব্যাপারে হুইপ আতিউর রহমান আতিক এমপি সাংবাদিদের বলেন, আমি কোন আচরন বিধি ভঙ্গ করিনি এবং কোন ভোটারকে প্রভাবিত করিনি। সরকারী কর্মসূচী পালন শেষে বাড়ীতে ও পার্টি অফিসে অবস'ান করছি।