বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে ত্রাণ বিতরণ অব্যাহত


সেবা ডেস্ক: 

বকশীগঞ্জ উপজেলার মেরুরচর , সাধুরপাড়া, বগারচর ও নিলড়্গিয়া ইউনিয়নের ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। এসব বন্যা দুর্গত এলাকায় সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করা হচ্ছে ।

 তবে বন্যার্তরা এই ত্রাণ কে অপ্রতুুল বলে আসছে । এবারের বন্যায় সাধুরপাড়া ও মেরুরচর ইউনিয়নে সব চেয়ে বেশি ড়্গতি হয়েছে। এসব বন্যার্ত এলাকায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা দিন রাত পরিশ্রম করে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে থেকে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

 উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিকের নির্দেশনা মতে তিনি সাধুরপাড়াার জনগণের সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন ।

 মাহমুদুল আলম বাবু সাধুরপাড়া ইউনিয়নের চেয়াারম্যান নির্বাচিত হয়েই সাধারণ মানুষের কল্যাণে কাজ করছেন ।

সম্প্রতি বন্যায় তিনি নিজে স্বশরীরে নৌকা যোগে প্রতিটি বানভাসির বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সহায়তা পৌছে দেন। তার এরকম কর্মকান্ডে বানভাসিরা সন্তষ প্রকাশ করেছেন ।

এ ব্যাপারে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, আমি যতদিন বেচে থাকব মানুুষের সেবা করে যাবো। বিশেষ করে সাধুরপাড়া ইউনিয়নের মানুষের কল্যাণে আমার দু’হাত সব সময় প্রসারিত হবে।

, , ,