কুড়িগ্রামে রিকসা চালকের বসতবাড়ি দখল করার উদ্দেশ্য ভাঙ্গচুর ও লুটপাটের অভিযোগ





ডা: জিএম ক্যাপ্টেন. কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম সদর উপজেলা মরাকাটা গ্রামের এক দরিদ্র অসহায় রিকসা চালক আজিজুল হকের বসত বাড়ি জবর-দখল করার উদ্দেশ্যে ভাঙ্গচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া যায়।

 সরজমিন গিয়ে জানা যায় গত দশ, আট, দুই হাজার সতের ইং তারিখে আনুমানিক বিকাল তিন ঘটিকায় ভূমি দস্যু চিহ্নিত অপরাধী মোঃ বাবুল হোসেন, মোঃ রাজু মিয়া এবং ভয়ংকর মহিলা অপরাধী মোছাঃ রেখা বেগম কর্তৃক বেশকিছু

অপরিচিত ভাড়াটিয়া গুন্ডা মাসত্মানসহ হাতে দা, কুড়াল, লাঠি, লোহার রড ইত্যাদি মারাত্মক অস্ত্রাধী সহ আজিজুল হকের বসত বাড়িতে ভাঙ্গচুর ও লুটপাট করা হয়।

 এ সময় রিকসা চালক আজিজুল হকের আত্ম-চিৎকারে প্রতিবেশি মোঃ মনোহার হোসেন, মোঃ তফসের আলী, মোঃ উমর আলী, মোঃ মমিন মিয়াসহ অনেকেই ছুটে আসায় উক্ত অপরাধীগণ রিকসা চালক আজিজুল হককে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

 এ ব্যাপারে রিকসা চালক আজিজুল হক সাংবাদিকদের জানান আমরা গরীব মানুষ এটাই আমাদের অপরাধ। এই অপরাধের কারণেই আমার উপর এই অত্যাচার।

স্যার আমার ঘরে কাটের বাক্সে থাকা নগদ ২০,০০০/- হাজার টাকা ও আমার স্ত্রীর এক ভরি স্বর্ণলংকার বাক্সে তালা ভেঙ্গে নিয়ে যায়। এছাড়াও একটি টিনের শয়নঘর ও একটি রান্না ঘর ব্যাপক ভাঙ্গচুর করার কারণে প্রায় এক লড়্গ টাকার ড়্গতি সাধন করে।
 

, , , , , ,