বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভিপি বাহাদুর এখন বড় ফ্যাক্টর!



বকশীগঞ্জ ঃ

আগামি ১২ নভেম্বর জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার সম্ভাবণা রয়েছে এবং ২৮ ডিসেম্বর ভোট অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল ঘোষণার আগেই জমে উঠেছে বকশীগঞ্জ পৌরসভা নির্বাচন।

নির্বাচনকে সামনে রেখে মাঠে ঘাটে দাপিয়ে বেড়াচ্ছেন দুই ডজন প্রার্থী। আওয়ামী লীগ , বিএনপি,স্বতন্ত্র প্রার্থীরা মাঠ চষে জানান দিচ্ছেন নিজের পরিচয় ও প্রভাব। মিষ্টি মিষ্টি কথা বলে ভোটারদের আকর্ষণ করার চেষ্টা করে যাচ্ছে সম্ভাব্য প্রার্থীরা।

সব প্রার্থীরাই যার যার দলের মনোনয়ন পেতে জোর লবিং চালিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ থেকে হাফ ডজন প্রার্থী মাঠে কাজ করছেন।

 এরমধ্যে প্রার্থীদের মধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন বকশীগঞ্জ তাঁতী লীগের আহবায়ক , উপজেলা শিল্প ও বণিক
সমিতির সহসভাপতি এবং বকশীগঞ্জ সরকারি কিয়ামত উলস্নাহ কলেজের সাবেক ভিপি আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর ।
 তিনি এখন পৌর নির্বাচনের বড় ফ্যাক্টর হয়ে দাড়িয়েছে। গ্রামে গঞ্জে , বাড়ি বাড়ি গিয়ে সৌজন্য সাড়্গাত , দোয়া নেয়া সহ সকলের সহযোগিতা কামণা করছেন।

তার বাবা বকশীগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন তালুকদারের পরিচিতি ও নিজের অবস'ান জনগণের সামনে তুলে ধরার চেষ্টা করছেন।

 তিনি নৌকা প্রতীক পেতে কেন্দ্রে জোর লবিং চালিয়ে যাচ্ছেন। স্থানীয় জনগণের ধারণা তাকে নৌকার মাঝি করা হলে সবার আগে তিনি পাড়ি জমাতে পারবেন।
 এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে। ছাত্রলীগের সাবেক ভিপি বাহাদুর শেখ হাসিনার প্রতি অত্যন্ত আস্থাশীল হয়ে রাজনীতির মাঠে কাজ করে যাচ্ছেন।

বকশীগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে তার বাড়ি হওয়ায় ভোটাররাও হিসাব কষছেন অন্যভাবে। সদালপি বাহাদুর তালুকদার বকশীগঞ্জ পৌরসভার প্রাথম মেয়র হতে নৌকা প্রতীক দাবি করেছেন। তার মতে তাকে নৌকা দেয়া হলে শতভাগ বিজয় নিশ্চিত হবে।
 

, , , , ,