কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Seba Hot News
0
Kurigram Collective School and College's annual sports competition
 কুড়িগ্রাম প্রতিনিধি ঃ ৩০.০১.১৮

ঐতিহ্যবাহি শিক্ষাপ্রতিষ্ঠান কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদ  সভাপতি আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য মোঃ জাফর আলী। পুলিশ সুপার কুড়িগ্রাম মোঃ মেহেদুল করিম, সিভিল সার্জন কুড়িগ্রাম ডাঃ এস,এম,আমিনুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার কুড়িগ্রাম খন্দকার মোঃ আলাউদ্দিন আল আজাদ ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ হারুন অর রশীদ মিলন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী উপলক্ষে বিদ্যালয় কে মনোরম সাজে সজ্জিত করা হয়। পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরন ও মশালপ্রজ্বলন, মার্চপাস্ট এর মাধ্যমে দিবসের সূচনা হয়। সারাদিন ব্যাপী আয়োজিত অনুষ্ঠানে ১২ টি ইভেন্টে প্রতিযোগিরা অংশগ্রহন করে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিরা।
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top