বকশীগঞ্জে দিন ব্যাপি গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

Orientation day was held on the village court at Bakshiganj

সেবা ডেস্ক:  জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (দ্বিতীয় পর্যায়) প্রকল্প মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে গ্রাম পুলিশের ভূমিকা ও কর্তব্য নিয়ে দিন ব্যাপি গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টশন বুধবার অনুষ্ঠিত হয়েছে। এর আগে সোমবার ও মঙ্গলবার পৃথক ভাবে এ বিষয়ে ওরিন্টেশন অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এবং মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের সহযোগিতায় উপজেলা সম্মেলন কক্ষে প্রথম দিন, দ্বিতীয় দিন ও তৃতীয় দিনের ওরিন্টেশনে রিসোর্স পারসন হিসেবে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু হাসান সিদ্দিক, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মছিরুন নেছা  , জামালপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক এনায়েত করিম, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন , বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মালিক শামীম আখতার, মাদারীপুর লিগ্যাল এইড অ্যাসোসিয়েশনের বকশীগঞ্জ উপজেলা সমন্বয়কারী মোকিম উদ্দিন।

প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দিনের ওরিয়েন্টেশনে বগারচর , ধানুয়া কামালপুর ও বাট্টাজোড় , বকশীগঞ্জ ইউনিয়ন, সাধুরপাড়া , মেরুরচর ও নিলক্ষিয়া ইউনিয়নে ৬৫ জন গ্রাম পুলিশ ও গ্রাম আদালত সহকারী অংশ গ্রহণ করেন।

,