কুড়িগ্রামে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি

 Road Transport and Bridge Minister Obaidul Quader MP Kurigram
কুড়িগ্রাম প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামীলীগের ক্ষমতার উৎস ছাত্রলীগ নয় বরং বিএনপির ক্ষমতার উৎস ছাত্রদল। বেগম খালেদা জিয়া প্রকাশ্যে বলতেন ছাত্রদলই আওয়ামীলীগকে মোকাবেলার জন্য যথেষ্ট। কিন্তু আমরা কোনদিনই বিএনপিকে ঠেকানোর জন্য ছাত্রলীগকে ব্যবহার করব না। ছাত্রলীগ কোথাও বিচ্ছিন্নভাবে কোন ঘটনা ঘটালে তার শাস্তির ব্যবস্থা আছে। ছাত্রলীগের অনেক কর্মী জেলে আছে, অনেকেই ফাসির দন্ডে দন্ডিত হয়েছে।

তিনি আরও বলেন, ছাত্রলীগকে নতুনভাবে ঢেলে সাজানোর উদ্দোগ নেয়া হয়েছে। আগামী মার্চ মাসে ছাত্রলীগের নতুন সম্মেলন হবে।

নির্বাচনকালিন সরকার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি যখন সংসদে ছিল তখন স্বরাষ্ট্রমন্ত্রানালয়সহ গুরুত্বপুর্ন মন্ত্রনালয় দেয়ার অফার ছিল কিন্তু তখন তারা তা প্রত্যাখ্যান করেছিল। এখন তারা সংসদে নেই, তাদেরকে আমরা কিভাবে আমন্ত্রন জানাবো।

বিএনপির কোন নেতাকর্মী নির্যাতনের শিকার হননি। তারা একে একে জেল থেকে বের হয়ে যা খুশি তাই বলছে। দেশে যদি গনতন্ত্র না থাকতো, সাংবাদিকতার স্বাধীনতা না থাকতো তাহলে বিএনপি যেভাবে প্রধানমন্ত্রীকে এ্যাটাক করে নোংরা ভাষায় কথা বলে তারপরও কোন নেতাকে এই অভিযোগে গ্রেফতার করা হয়নি। তাদের কোন বক্তব্য মিডিয়াতে প্রচারের জন্য সেন্সর করা হয়নি।
বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত প্রায় ৫০ কোটি টাকা ব্যায়ে “কুড়িগ্রাম-রাজারহাট-তিস্তা জেলা মহাসড়ক উন্নয়ন প্রকল্প”র ১৯ কিলোমিটার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

পরে তিনি কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও শীতার্তদের মাঝে কম্বল বিতন করেন। এসময় জাহাঙ্গীর কবির নানক এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাফর আলী, জেলা প্রশাসক আবু সালেহ মো: ফেরদৌস খান, পুলিশ সুপার মেহেদুল করিম উপস্থিত ছিলেন।

, , ,