বকশীগঞ্জের সাধুরপাড়ায় চুরি ও জুয়া খেলা নির্মূলের ঘোষণা দিলেন সাধুরপাড়া চেয়ারম্যান

Sadhupara chairman of Bakshiganj declared the elimination of theft and gambling play
সেবা ডেস্ক:  জামালপুরের বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়নে জুয়া খেলা ও চুরি নির্মূলের ঘোষণা দিয়েছে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুু।

গতকাল রোববার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে সকাল ১০ টায় চেয়ারম্যানের কার্যালয়ে চুরি, জুয়া খেলা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতিবিনিময় সভায় তিনি এসব ওই ঘোষণা দেন।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বলেন , আজ থেকে আমার ইউনিয়নে জুয়া খেলা বন্ধ। যদি কেউ জুয়া খেলার সাথে জড়িত থাকে তাহলে আইনের আওতায় এনে সমুচিত জবাব দেয়া হবে। আমি যতদিন চেয়ারম্যান আছি , ততদিন সাধুরপাড়া ইউনিয়নে কোন জুয়া খেলা ,মাদক ব্যবসা , বাল্য বিবাহ ও চুরি চলবে না। তিনি তার ইউনিয়নে সকল প্রকার চুরি,ডাকাতি, বাল্য বিবাহ, মাদক ব্যবসা ও জুয়া খেলা প্রতিরোধে স্থানীয়দের সহযোগিতা কামনা করেন।

উক্ত মতবিনিময় সভায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সভাপতিত্বে বক্ততা করেন বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মশিউর রহমান, সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বাবুল, সহ-সভাপতি বাচ্চু খান, সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন প্রমুখ।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের নেতা কর্মী, ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

, ,