কুড়িগ্রামে টিটিসি’র নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান

TTC's new recourse and farewell ceremony in Kurigram
ডাঃ জি এম ক্যাপ্টেন কুড়িগ্রাম প্রতিনিধি ঃ কুড়িগ্রামে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) কুড়িগ্রাম এর আয়োজনে নবম শ্রেণীতে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ ও এসএসসি  (ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান’১৮ অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার সকাল ১০টায় কুড়িগ্রাম টিটিসি’র হলরুমে অনুষ্ঠিত বরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মেহেদুল করিম। টিটিসি অধ্যক্ষ প্রকৌশলী মো. আইনুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, কুড়িগ্রাম খবর পত্রিকার সম্পাদক ছানালাল বকসী।

অন্যান্যদের বক্তব্য রাখেন চীফ ইন্সস্ট্রাক্টর শফিকুল ইসলাম সরকার, ইন্সট্রাক্টর ইলেকট্রিকেল আল ইমরান, ইন্সট্রাক্টর ইলেকট্রনিক্স মোস্তফা কামাল মিলন, ইন্সট্রাক্টর মেকারনিক্যাল পরিতোশ চন্দ্র রায় প্রমুখ। গৌতম চন্দ্র রায় ও সমিত্রা সরকার শম্পার উপস্থাপনায় অতিথিগন বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার তুলেন এবং বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার তুলেন এবং বিদায়ী শিক্ষার্থীরা ফুলের তোরা দিয়ে নতুন শিক্ষার্থীদের বরন করেন। বক্তারা সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন। 

,