কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
জেলা সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি: ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আনসার ও ভিডিপি’র জেলা সমাবেশ/১৮ অনুষ্ঠিত হয়।

আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জ পরিচালক কাজী সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার সেবাপদকপ্রাপ্ত রৌমারীর সাবেক উপজেলা আনসার কোম্পানি কমান্ডার কুড়িগ্রাম ৪ আসনের সংসদ সদস্য মো. রুহুল আমিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মো. এফতেখারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রামে সিভিল সার্জন ডা. এস এম আমিনুল ইসলাম, জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, উলিপুর শাখার ব্যবস্থাপক আবু সালেহ মো. বায়েজিদ হোসাইন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কুড়িগ্রামের উপ-সহকারী পরিচালক মো. মঞ্জিল হক।
কুড়িগ্রামে ভিডিপি’র জেলা সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত
কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিবেদন পাঠ করেন উলিপুর উপজেলার ধামশ্রেণী ইউনিয়ন দলনেতা মোঃ শাহাজালাল ও নাগেশ্বরীর ভিতরবন্দ ইউনিয়ন দলনেত্রী মোছাঃ মাসুমা সুলতানা। পবিত্র কোনআন থেকে তেলওয়াত করেন রাজারহাট উপজেলার মীরেরবাড়ী গ্রামের ভিডিপি সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক এবং গিতা পাঠ করেন কুমার বিশ্বজিৎ।
অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল লতিফ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শ্রী কল্যাণ কুমার সান্যাল এবং উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দার হোসেন।
সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাগেশ্বরীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রতন কুমার রায়, কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুভাষ চন্দ্র, রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আব্দুল হামিদ, উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. সোলায়মান হোসেন, কুড়িগ্রাম সদরের উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক মো. মাইদুল ইসলাম মুরাদ, ভুরুঙ্গমারীর উপজেলা প্রশিক্ষিকা হরিদাশী, উপজেলা প্রশিক্ষক শরিফুল ইসলাম, রাজারহাটের উপজেলা প্রশিক্ষিকা মোছা. সাজেদা খাতুন, উপজেলা প্রশিক্ষক মো. জিয়াউর রহমান, নাগেশ্বরীর উপজেলা প্রশিক্ষিকা জেসমিন নাহার, উপজেলা প্রশিক্ষক এরশাদুজ্জামান, উলপুরের উপজেলা প্রশিক্ষিকা জাহানুর বেগম, উপজেলা প্রশিক্ষক মোকতার হোসেন, রাজিবপুরের উপজেলা প্রশিক্ষিকা মোছা. নুরজাহান, চিলমারীর উপজেলা প্রশিক্ষক ওবাইদুর রহমান, মনিটরিং মাঠকর্মী মজাহারুল ইসলাম, ব্যাটালিয়নের পিসি জুলহাস, এপিসি দেলোয়ার হোসেনসহ অন্যান্য ব্যাটালিয়ন সদস্য ও প্রশিক্ষণার্থীবৃন্দ।
জেলা সমাবেশ ২০১৮ অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলার ৯ উপজেলার ৩০০ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা এতে অংশগ্রহণ করেন। ভাল কাজের পুরষ্কার স্বরুপ সদস্য-সদস্যাদের মাঝে ১৬টি পুরুষ বাইসাইকেল, ১৮টি সেলাই মেশিন ও ৫টি কেরামবোর্ড প্রদান করা হয়।

Ansar and VDP district assembly held in Kurigram

সমাবেশ শেষে আনসার ও ভিডিপি সদস্যদের অংশগ্রহণের একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top