বাঁশখালীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সন্ত্রাসী হামলা।। গুরুতর আহত ৫!

গুরুতর আহত ৫

শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা ৫নং ওয়ার্ডে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় ৮ জন আহত হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত মোহাম্মদ হোসাইন ৩ ফেব্রুয়ারী শনিবার ভোর সকাল সাড়ে ৭টায় নিজের পৈত্রিক জমিতে ঘাস কাটতে যায়। এ সময় পূর্ব থেকে উৎপেতে থাকা স্থানীয় এস্তফিজুর রহমানের নেতৃত্বে তাকে বাঁধা প্রধান সহ মারধর করে। এতে সে মাটিতে লুটে পড়লে তার আর্ত-চিৎকারে তার অপরাপর ভাইয়েরা তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে ধারলো অস্ত্র ও দা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

এতে গুরুত্বর আহত হয় স্থানীয় মৃত কবির আহমদের তিন পুত্র মো. হোসাইন (৫৫), আহমদ হোসেন (৪৫), আবু বক্কর (৪১)। 

5 seriously injured!

আহতদের কে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরন করে। অপরদিকে আহত তাদের চাচাত ভাই মৃত ছৈয়দ আহদের পুত্র মো. আব্দুল খালেক (৫০) ও নুরুল আলমের পুত্র মো. শহিদুল্লাহ (৩২) কে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌহিদুল আনেয়ার বলেন, আহমদ হোসাইন, মো. হোসাইনের শরীরে প্রচন্ড দায়ের কুপ রয়েছে, যার ফলে অতিরিক্ত রক্ত প্রবাহিত হওয়ায় এবং আবু বক্করের বাম হাত ভেঙ্গে যাওয়ায় তাদের কে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। এ বিষয়ে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

,