বাঁশখালী বিএনপি নেতাকর্মীসহ জামায়াতের নায়েবে আমির ছানুবী গ্রেফতার!

Jamaat leader Naib Amir Chanubi arrested!

সেবা হটনিউজ ডেস্ক: আসন্ন ৮ই ফেব্রুয়ারিকে কেন্দ্র করে সারাদেশে চলছে গণগ্রেফতার। এই নিয়ে পুলিশ প্রতিদিনই বিএনপি-জামায়াত দলীয় নেতাকর্মিদের বিনা মামলায় অথবা পেন্ডিং মামলায় গ্রেফতার করা হচ্ছে বলে বিএনপি সূত্রে জানাযায়। আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া আরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে রায়কে সামনে রেখে গত কয়েকদিন ধরে এই গ্রেফতার অভিযান চলছে।
সারাদেশে ইতোমধ্যে বিএনপির শীর্ষ সারির বেশকিছু নেতা গ্রেফতার হয়েছেন। জামায়াতে ইসলামীরও অনেক নেতাকর্মী ইতোমধ্যে গ্রেফতার হয়েছেন। 

বিশেষ সূত্রে জানাযায় বাঁশখালীতে পুলিশের অভিযানে ব্যাপকহারে গ্রেফতার চালানো হয়েছে। পুলিশি অভিযানে গ্রেফতার এড়াতে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের অনেকে এখন বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। গ্রেফতার আতংকে অনেকে আত্মগোপন হয়ে আছেন এমনটিও জানাযায়। গত ৪ জানুয়ারী থেকে ৫ ফেব্রুয়ারী পর্যন্ত পুলিশের অভিযানে বাংলাদেশ জামায়াত ইসলামী বাঁশখালী উপজেলা জামায়াতের নায়েবে আমির আব্দুর রহিম ছানুবী, বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন বাঁশখালী উপজেলার সাবেক সভাপতি ও বর্তমান কর্মপরিষদ সদস্য মোক্তার হোসেন সিকদার, জামায়াতের রুকুন হাফেজ ছিদ্দিক আহমদ, কর্মী মুহাম্মদ কালু সহ বিএনপির পৌর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মুহাম্মদ মুবিন, শিলকুপ টাইমবাজারের ব্যবসায়ী বিএনপি সমর্থিত মুহাম্মদ সিরাজ সহ বেশ কিছু নেতা কর্মী গ্রেফতার হয়েছে বলে জানাযায়।

,