কুড়িগ্রামে যুবদল ও ছাত্রদলের ৫ নেতা আটক

S M Ashraful Azom
0
Jubo Dal and Jatiyatabadi Chhatra Dal leaders arrested in Kurigram

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে যুবদল ও ছাত্রদলের ৫ নেতা কর্মিকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে এদের কুড়িগ্রামের ভুরুঙ্গামারী ও উলিপুর থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো কুড়িগ্রামের উলিপুরের যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাদল, উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি রিয়াজুল ইসলাম, উলিপুর উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক বিপুল,ভুরুঙ্গামারী যুবদলের সিনিয়র সহ সভাপতি রাজু আহমেদ ও স্বেচ্ছাসেবকদলের সভাপতি সোহেল। ৮ ফেব্রুয়ারী বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে এ জন্য  অভিযোগের ভিত্বিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

জেলা যুবদল সভাপতি রায়হান কবির ও সাধারন সম্পাদক নাদিম আহমেদ এবং জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসান ও সম্পাদক হাসান জোবায়ের হিমেল নেতা কর্মীদের  গ্রেফতারের নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে গ্রেফতারকৃত নেতা কর্মীর মুক্তি দাবি করেছেন। সেইসাথে তারা বলেন, নেতা কর্মীদের গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবেনা।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top