সাপাহার সীমান্তে বিএসএফ এর ককটেলের আঘাতে তিন বাংলাদেশী আহত

S M Ashraful Azom
0
Three Bangladeshi injured in BSF cocktail attact at Sapahar border

গোলাপ খন্দকার,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহার সীমান্তে ভারতীয় বিএসএফ এর ছোড়া ককটেলের আঘাতে তিনজন চোরাকারবারী গুরুতর আহত হয়েছে। গত বুধবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার কলমুডাঙ্গা সীমান্তের ২৩৮ পিলার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে কলমুডাঙ্গা গ্রামের একদল চোরাকারবারী চোরাই পথে গরু আনার জন্য সীমান্ত পেরিয়ে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে। সেখান হতে তারা গরু নিয়ে ওই রাতে দেশে ফেরার পথে সীমান্ত এলাকায় ভারতীয় ছনঘাট বিএসএফ’র টহল দলের নজরে পড়ে এসময় তারা চোরাকারবারীদের পিছু ধাওয়া করে ধরতে না পারায় চোরাকারবারীদের উদ্দেশ্যে ককটেল ছুঁড়ে মারে। এর পর  বিএসএফ’র ছুঁড়ে মারা ককটেলের আঘাতে উপজেলার কলমুডাঙ্গা বলদিয়াঘাট এলাকার আলফাজ হাজির ছেলে গোলাপ (২৩) নজরুল মন্ডলের ছেলে বাবু (২৬) ও অছির নামের এক ব্যক্তি সহ ৩ জন গুরুতর আহত হয়।

ঘটনাটি জানাজানির ভয়ে আহতরা রাতেই গ্রামের হাতুড়ে ডাক্তারের চিকিৎসা নিয়ে বাসায় লুকিয়ে ছিল বলেও জানা গেছে।

এ বিষয়ে কলমুডাঙ্গা বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মুসা কালামুল্লাহর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে এবিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান। তিনি আজ ভোরে অফিসিয়াল মিটিংএ দরবারে গিয়েছেন। বিকেলে ফিরে বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানান।

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top