বিমানে কক্সবাজার ১৫০০ টাকা মাত্র

Seba Hot News
সেবা ডেস্ক: - ক্রমবর্ধমান যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে দেশের বিভিন্ন অভ্যন্তরীণ গন্তব্যে ফ্লাইট বাড়াচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। গতকাল থেকে চালু হতে যাওয়া গ্রীষ্মকালীন ফ্লাইট সূচি অনুযায়ী বিমান দেশের অন্যতম পর্যটন গন্তব্য কক্সবাজারে সপ্তাহে ৭টির পরিবর্তে ১০টি ফ্লাইট পরিচালনা করবে।

 এ ছাড়া ঢাকা-যশোর রুটে সপ্তাহে ৭টির স্থলে ৮টি এবং ঢাকা-বরিশাল রুটে সপ্তাহে ২টির স্থলে ৩টি ফ্লাইট পরিচালনা করবে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা-চট্টগ্রাম রুটে সপ্তাহে ৩০টি ফ্লাইট থেকে বৃদ্ধি করে ৩২টিতে উন্নীত করা হয়েছে এবং সিলেট রুটে ৩১টির স্থলে ৩৪টি ফ্লাইট পরিচালনা করা হবে।

ঢাকা-কক্সবাজার রুটে প্রতিদিন ১টি করে বোয়িং ফ্লাইটের পাশাপাশি প্রতি সপ্তাহে শনি, সোম ও বৃহস্পতিবার ১টি করে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-কক্সবাজার রুটে ওয়ান ওয়ে সর্বনিম্ন ভাড়া সব রকম ট্যাক্স ও সারচার্জসহ চার হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।


এ ছাড়া গ্রীষ্মকালীন শিডিউল অনুযায়ী চট্টগ্রাম-কক্সবাজার রুটে সপ্তাহে ৩টি ফ্লাইট পরিচালনা করবে। শনি, সোম ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে সকাল ৮:১৫ মিনিটে ছাড়বে এবং কক্সবাজার পৌঁছবে ৮:৪০ মিনিটে। চট্টগ্রাম-কক্সবাজার রুটে ওয়ান ওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১৫০০ টাকা। ঢাকা-রাজশাহী ও ঢাকা-সৈয়দপুর রুটে প্রতি সপ্তাহে যথাক্রমে ৪টি ও ৭টি ফ্লাইট পরিচালনা করছে বিমান।
ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top