নালিতাবাড়ীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মারধরের অভিযোগ

S M Ashraful Azom
এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফজলুল হকের বিরুদ্ধে এক কাঠ ব্যবসায়ীকে মারধর ও হুমকির অভিযোগ পাওয়া গেছে। আজ ২২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঐ ব্যবসায়ী মো. মজিবর রহমান এ অভিযোগ করেন। তার বাড়ি উপজেলার নন্নী ইউনিয়নের কাচি মৌ  গ্রামে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মজিবরের ভাগিনা রফিকুল ইসলামকে আসামী করে  গত ১ ডিসেম্বর বনকুড়া গ্রামের দুলাল মিয়া শেরপুর আদালতে মামলা করেন। পরে মামলা তুলে নিতে দুলালের পক্ষ থেকে ৩০ হাজার টাকা দাবী করা হয়। টাকা দিতে অস্বীকার করে গত ৪ ডিসেম্বর রফিকুল বাদি হয়ে দুলালসহ ৭ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করেন। দুলাল বিষয়টি মিমাংশা করতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হকের কাছে নালিশ করেন। ১৭ ডিসেম্বর রাত ৮টার সময় পৌর শহরে গড়কান্দা এলাকায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের বাড়িতে মজিবরকে ডাকা হয়। এ সময় ফজলুল হক মজিবরকে মামলা তুলে নিতে বলেন। মজিবর অস্বীকৃতি জানালে ফজলুল হক তাকে কিলঘুষি মেরে ঘর থেকে বাহির করে দেন। মামলা তুলে না নিলে হত্যা মামলার আসামী করা হবে বলে হুমকি দেন। এ সময় পোড়াগাঁও ইউপি সদস্যরা ও নয়াবিলের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপসি'ত ছিলেন বলে মজিবর লিখিত অভিযোগে উল্লেখ করেন। সংবাদ সম্মেলনে মজিবরের ভাগিনা রফিকুল ইসলাম উপসি'ত ছিলেন।
মজিবর রহমান বলেন, ‘ফজলু ভাই মামলা তুলে না নিলে হত্যা মামলার ভয় দেখিয়েছেন। এখন আমি ভয়ে বাড়িতে থাকিনা। ব্যবসা করতেও সাহস পাই না।
নয়াবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন বলেন, মজিবরকে মারধর করা হয়নি। মামলা তুলে নিতে বললে তিনি চাপাচাপি করেন। এ সময় মজিবরকে ঘার ধাক্কাদিয়ে ঘর থেকে বের করে দেওয়া হয়।
এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুল হক সাংবাদিকদের বলেন, মজিবর এলাকায় মামলাবাজি করে থাকেন। তার বিরুদ্ধে এলকাবাসীর গণ পিটিশন রয়েছে। বিষয়টি জানার পর এলাকায় বসে সমাধান করতে বলেছিলাম। মজিবর বিচার না মেনে তাদের বিরুদ্ধে উল্টা চাঁদাবাজির মামলা করেছে। তাই তাকে ডাকা হয়েছিলো। কিন্ত কোন মারধর করা হয় নাই। মজিবরের অভিযোগ মিথ্যা-বানেয়াট।

ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top