শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব-ছানোয়ার হোসেন

শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব-ছানোয়ার হোসেন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের আওয়ামীলীগের মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মো. ছানোয়ার হোসেনে বলেছেন বর্তমান শেখ হাসিনার সরকার একটি শ্রমিক বান্ধব সরকার।

শ্রমিকদের জীবন-মান উন্নয়নে এ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ সরকার দেশে অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শ্রমিকদের উন্নয়নে ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। যা বাস্তবায়ন হতে চলছে।

শনিবার দুপুরে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের আয়োজিত আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন নৌকার প্রার্থী ছানোয়ার হোসেন। বক্তব্যে তিনি আরোও বলেন, বিগত জোট সরকারের আমলে অনেক কলকারখানা বন্ধ করে লাখ লাখ শ্রমিকের রুজি রোজগারের পথ বন্ধ করে দিয়েছিল। 


আওয়ামী লীগ সরকার বন্ধ কলকারখানা চালু করেছে। শ্রমিক কর্মচারীর বেতন ভাতা বৃদ্ধিসহ গার্মেন্টস শ্রমিকদের বেতন কাঠামো নির্ধারণ করেছে। এমনকি সরকারি কর্মচারীদের নববর্ষের উৎসব ভাতা প্রদানের মাধ্যমে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন। 

এ সকল কর্মকান্ডই প্রমান করে আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার। নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

এ নির্বাচনী মত বিনিময়সভায় নৌকার ভোট প্রার্থণা করে আরোও বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি মনোয়ারা বেগম, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জামিলুর রহমান মিরণ। 


জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা প্রমুখ। 

গভায় ট্রাক শ্রমিক ইইয়ন সভাপতি মোঃ বালা মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবী সহ শ্রমিক ফেডারেশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please