দেওয়ানগঞ্জের অপু ও রাখালের জামিন মঞ্জুর

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জের অপু ও রাখালের জামিন মঞ্জুর
বাম থেকে দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নূরন্নবী অপু ও বাহাদুরবাদ ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখান
সেবা ডেস্ক: আজ ২০ মে সোমবার দেওয়ানগঞ্জের যুবলীগ নেতা আব্দুল খালেক হত্যা মামলার প্রধান আসামী দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নূরন্নবী অপু ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালের জামিন মঞ্জুর করেছে আদালত।

জানা যায়, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তাসনিম রকিব আসামিদের পক্ষে জামিন চাইলে জামালপুর জজ কোর্টের বিচারক সাইফুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন।

সাবেক মেয়র অপু ও রাখালের জামিনে মুক্তির সংবাদ ছড়িয়ে পড়লে দেওয়ানগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারন জনগণ আনন্দ উল্লাস প্রকাশ করেন। তাদের অভ্যর্থনা জানানোর জন্য আদালত প্রাঙ্গণে ভীর জমায় অসংখ্য নেতাকর্মী।

উল্লেখ্য যে, গত ২৭ ফেব্রুয়ারি রাত পৌনে ১১টার দিকে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের দুই পক্ষের কোন্দলের জেরে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদে এক সহিংসতায় গুলিবর্ষণ ও হামলার ঘটনা ঘটে।
সেই ঘটনায় যুবলীগ নেতা আব্দুল খালেক গুলিবিদ্ধ হয় এবং ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় অন্তত আরো ৫ জন।

এ ঘটনায় নিহত খালেকের ভাতিজা মো. মুসলিম বাদী হয়ে ২৮ ফেব্রুয়ারি দুপুরে দেওয়ানগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নুরুন্নবী অপু ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাকিরুজ্জামান রাখালসহ ৩১ জনকে আসামি করা হয়। সেই মামলায় তাদের গ্রেফতার করা হয়।


⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top