বকশীগ‌ঞ্জে জমে উঠার অপ‌েক্ষায় ঈদের কেনাকাটা....

S M Ashraful Azom
0
বকশীগ‌ঞ্জে জমে উঠার অপ‌েক্ষায় ঈদের কেনাকাটা....
শামীম তালুকদার: বাহারি রঙ বাহারি ডিজাইনের পোষাকটি কিনবে মানুষ।। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে দোকানিরাও ক্রেতাদের আকৃষ্ট করার জন্য সব ধরনের কালেকশন তারা রেখেছে দোকানে।

গ‌ড়ে উঠা ফ্যাশন হাওজগুলো সাজছে নতুন আঙ্গিকে। 


তৈরি পোশাক কেনার পাশাপাশি নতুন পোশাক বানাতে আগেভাগেই পছন্দের কাপড় কিনছেন অনেক তরুণ-তরুণী সা‌থে প‌রিবা‌রের বয়‌জেষ্ঠ্য‌দের জন্য কেনা হ‌বে কাপড়।পছন্দের কাপড় কিনতে ক্রেতারা ছুটবেন এক দোকান থেকে আরেক দোকানে। লক্ষ্য পছন্দের কাপড়টি কেনা যতটুকু সম্ভব সাম‌র্থ্যের ম‌ধ্যে দা‌মে।

এবার ঈদে গরমের কারণে সুতি কাপড়ের দিকে বেশি ঝুঁক থাক‌বে।


ক্রেতারা বলছেন, এখনো কেনাকাটা তেমন শুরু হয়নি। তাদের অভিযোগ, দাম হাঁকা‌নো হয় বে‌শি অ‌নে‌কে বিভ্রান্ত হয়, অ‌নে‌কে ঠ‌কে ভয়ানক ভাবে এ‌দি‌কে কর্তৃপ‌ক্ষের দৃ‌ষ্টিকাম্য।

এছাড়াও গরম এবং ভিড়ের কারণে অনেকেরই অপ্রত্যা‌শিত/প‌কেটমার এর মু‌খোমুখি হন। এ‌ব্যপা‌রে কতৃপ‌ক্ষের নজরদা‌রি থাক‌বে ব‌লে প্রত্যাশা ক‌রে ক্রেতা সকল।

ঈদে পুরুষদের ঐতিহ্যের প্রতীক হিসেবে পরিচিত পাঞ্জাবি। যারা দর্জি দিয়ে বানাতে চান তারা এখন থেকেই কিনছেন পছন্দের কাপড়।ঈদের আনন্দে সব কিছু পেরিয়ে বরাব‌রের মতই পছন্দের জিনিসের দিকে নজর থাক‌বে ক্রেতাদের যার মধ্য দি‌য়ে ঈ‌দের আনন্দ পূর্ণতা পা‌বে সবার ঘ‌রে ঘ‌রে।


⇘সংবাদদাতা: শামীম তালুকদার

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top