ঠাকুরগাঁওয়ে ঢেউটিনের চাপায় শ্রমিক নিহত

ঠাকুরগাঁওয়ে ঢেউটিনের চাপায় শ্রমিক নিহত
হাসান বাপ্পি, ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ে টিনের গুডাউনের ঢেউটিনের চাপায় আবু সাঈদ (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুর ২ টার সময় ঠাকুরগাঁও বাসস্টান্ড এলাকার পঞ্চগড় রোডের পাশের ফারহাদ ট্রেডার্সের টিনের গুডাউনে এ ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ ঠাকুরগাঁও সদর উপজেলার ১২ নং সালান্দর ইউনিয়নের পূর্ব জামুরিপাড়া গ্রামের এনামুল হকের ছেলে ।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায়, আবু সাঈদ শনিবার সকাল থেকেই ফারহাদ ট্রেডার্সের টিনের গুডাউনে টিন সড়াতে কাজে লাগে। এ সময় তার সাথে আরো দুজন শ্রমিক কাজে সাহায্য করে। দুপরে হঠাৎ করে একটি টিনের খামাল ভেঙ্গে পরলে আবু সাঈদ তার নিচে চাপা পরে। তার সহকর্মীরা সহ পাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ফারহাদ ট্রেডার্সের স্বত্তাধীকারী বদরুদ্দোজা নয়নের সাথে কথা হলে তিনি জানান, শ্রমিকদের অসাবধানতার কারনেই এ দূর্ঘটনাটি ঘটেছে। আমরা তার পরিবারকে আর্থিক সহযোগিতা করবো।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, এখনো পর্য়ন্ত কোন অভিযোগ আসেনি,লিখিত অভিযোগ এলে বিষয়টি সেভাবে আমলে নেবো।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please