বকশীগঞ্জে শোক দিবস অনুষ্ঠানে কেক কেটে নিজের জন্মদিন পালন

S M Ashraful Azom
0
Celebrate his birthday by cutting the cake at the mourning day in Bakshiganj
সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন একই স্কুলের সহকারী-প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন। বৃহস্পতিবার ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের এক পর্বে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে নিজের জন্মদিন পালন করেন তিনি।

জানা যায়, ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন শোক র‌্যালি,আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভার এক পর্বে একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন কেক কেটে তার নিজের জন্মদিন পালন করেন। এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এ ব্যাপারে সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফরহাদ হোসেন জন্মদিনের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,বিষয়টি জানাজানির পর তৎক্ষনাত জন্মদিনের সকল অনুষ্ঠান পন্ড করে দেয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান,স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিষয়টির ব্যাখ্যা চাওয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top