বকশীগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রকে বলাৎকার, প্রধান শিক্ষক গ্রেপ্তার!

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে পঞ্চম শ্রেণির ছাত্রকে বলাৎকার, প্রধান শিক্ষক গ্রেপ্তার!
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে দীর্ঘদিন ধরে বলাৎকার করার অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ববকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ওই শিক্ষকের নাম মো. আজিজুল হক (৫০) । তিনি ধানুয়া কামালপুর ইউনিয়নের সাতানী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

জানা গেছে, বাট্টাজোড় ইউনিয়নের দত্তেরচর গ্রামের সংখ্যালঘু রবিদাস সম্প্রদায়ের এক দিনমজুর পরিবারের ছেলে (১১) সাতানীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে। সে এ বছর প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ নেবে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক দীর্ঘদিন ধরে ওই ছাত্রকে বলাৎকার করেছেন। এ ঘটনা ওই ছাত্র তার এক বন্ধুকে জানালে ঘটনাটি ফাঁস হয়ে যায়। বলাৎকারের ঘটনা মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে বকশীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জানালে জেলা প্রশাসক ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বকশীগঞ্জ থানা পুলিশে নির্দেশ দেন। পরে সন্ধ্যায় বকশীগঞ্জ থানা পুলিশ নিজ বাড়ি থেকে প্রধান শিক্ষক আজিজুল হককে গ্রেপ্তার করে।

এ ঘটনায় রাতেই ওই ছাত্রের বাবা বাদী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১০, তারিখ-১২.১১.২০১৯ইং।

গ্রেপ্তারের পর ওই প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলাৎকারের সত্যতা পাওয়া গেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শরিফ আহমেদ।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. তাহেরুল ইসলাম জানান, গ্রেপ্তারের পর বুধবার সকালে প্রধান শিক্ষক আজিজুল হককে জামালপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top