মীমের মিথ্যা মামলায় আর্জেন্টিনা সমর্থক মাসুদের খালাস

S M Ashraful Azom
0

 : মীমের সাজানো মিথ্যা মামলা থেকে খালাস পেয়েছেন জামালপুরের আলোচিত আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান। তিনি দৈনিক জনবাণী ও দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার নিজস্ব প্রতিবেদক।

মীমের মিথ্যা মামলায় আর্জেন্টিনা সমর্থক মাসুদের খালাস


🕧Published on:


 ১৪ মার্চ মঙ্গলবার দুপুরে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জনাব মো:শহিদুল ইসলাম খালাস দেন।

আদালত ও মামলা এবং খোজ নিয়ে জানা যায়, ৫ বছর পুর্বে জামালপুর সদর উপজেলার দড়ি হামিদপুর গ্রামের মজনু আকন্দের মেয়ে মীম আক্তার ও মাসুদের সাথে সাভার স্মৃতিসৌধে পরিচয় হয় মাসুদের। পরিচয় হওয়ার কিছুদিন পরেই তাদের বাড়ীতে আসে মীম ও তার রেখা বেগম।  পরবর্তীতে তাদের বিয়ে হয়।  বিয়ের কয়েক মাস পরেই মিমের মা রেখা ও বোন মুক্তার কথায়  মাসুদের বাচ্চা নষ্ট করে মীম । পরবর্তীতে মাসুদ মীমকে তালাক প্রদান করে। তালাকের কাগজ পেয়েই ২০১৮ সালে মীম মাসুদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করে। জিআর মামলা নং -২২/১৯।  দীর্ঘ ৫ বছর আইনী লড়াই করেন মাসুদুর রহমান। তার বিরুদ্ধে আনীত নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩) এর ১১(গ) ধারার অভিযোগ সন্দেহাতীভাবে প্রমাণিত না হওয়ায় মাসুদুর রহমানকে অভিযোগের দায় হইতে খালাস দেওয়া হয়। 

মাসুদুর রহমান জানান, এই মামলাটি ছিল সম্পূর্ণ সাজোনো মিথ্যা মামলা। দীর্ঘ ৫ বছর আইনী লড়াই করে খালাস পেয়েছি।  

আইনজীবী আব্দুর রউফ গফুর বলেন, মাসুদকে পরিকল্পিতভাবে ফাঁসিয়েছিল। কয়েকজন সাক্ষী-প্রমাণ দ্বারা আমরা আদালতে প্রমাণ করতে পেরেছি- এটি একটি সাজানো মিথ্যা মামলা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top