বকশীগঞ্জে বিকেডিএর শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও সনদ বিতরণ


সেবা ডেস্ক:

জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ কিন্টারগার্টেন ডেভেলপার অ্যাসোসিয়েশনের (বিকেডিএ) ২০১৬ সালের চূড়ান্ত পরীক্ষার ফলাফলে ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সনদ বিতরণ করা হয়েছে।

বিকেডিএ’র বকশীগঞ্জ শাখার উদ্যোগে ২৭ সেপ্টেম্বর বুধবার ১১টায় চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজ মাঠে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবু হাসান সিদ্দিক।


চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন বকশীগঞ্জ থানাও ওসি মো. আসলাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন, বিকেডিএ’র বিভাগীয় প্রধান খান মো. কামাল পাশা , ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল,

 বিকেডিএ’র বকশীগঞ্জ শাখার সভাপতি অধ্যক্ষ আফসার আলী,আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন খান,

বিকেডিএ’র বকশীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক বিএম পাপুল হোসেন, সাবেক জিএস ও ব্যবসায়ী জাহিদুল ইসলাম প্রিন্স,অধ্যক্ষ জাকিউল হক সোহেল, অধ্যক্ষ নুরুল আমিন, অধ্যক্ষ শফিকুল ইসলাম প্রমুখ।

পেস্ন থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত মোট ৩৩৭ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও সনদ বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে সকল কিন্টার গার্টেন বিদ্যালয়ের প্রধান, শিক্ষক , অভিভাবক ও শিক্ষার্থীরা উপসি'ত ছিলেন। 
উক্ত অনুষ্ঠানে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা  কামাল বিকেডিএ এর সভাপত‌ি  অাফসার অালীর  হাতে নগদ ৩০ হাজার টাকা তুলে দে ন

, , , , , ,