বকশীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিল করলেন যারা!

Seba Hot News
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ মোট ১২জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বকশীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিল করলেন যারা!
বকশীগঞ্জে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ১২ জনের মনোনয়ন দাখিল



বকশীগঞ্জ ভারপ্রাপ্ত উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন ১২ জনের মনোনয়ন পত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন। 
(ads1)
২১ এপ্রিল (রোববার) মনোনয়ন পত্র তারিখের শেষ দিনে অনলাইনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ ফরিং মনোনয়ন পত্র দাখিল করেন। 


উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার,  জহুরুল হক জয়নাল , শাহীনুর ইসলাম ও মওলানা শাহজালাল মনোনয়ন পত্র দাখিল করেন।
(ads2)
এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখি ও আমেনা শেখ মনোনয়ন পত্র দাখিল করেন। 

উল্লেখ্য আগামি ২১ মে বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। 

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top