আগামীকাল বাঁশখালীতে আসছেন হেফাজত আমীর

S M Ashraful Azom
 আগামীকাল বাঁশখালীতে আসছেন হেফাজত আমীর
শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী
বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহ্তারাম আমীর, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল (বেফাক) চেয়ারম্যান শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী দা.বা. আগামীকাল সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯ টায় দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া আল ইসলামিয়া জলদী মাখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার মজলিশে শুরা অধিবেশনের লক্ষে বাঁশখালী আসছেন।

বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) এর চেয়ারম্যান ও হেফাজত আমির আল্লামা আহমদ শফি এর সাথে গত বৃহস্পতিবার রাতে বাঁশখালীর কাওমী মাদরাসার সকল মোহ্তামিম, আলেম ওলামাগণ এবং বাহারউল্লাহ পাড়ার এলাকাবাসীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। সাক্ষাতে তিনি আগামী সোমবার (১০ সেপ্টেম্বর) বাঁশখালী জলদী মখজনুল উলুম বাইঙ্গাপাড়া মাদরাসা (বাঁশখালী বড় মাদরাসায়) আসার কথা জানান।

এ বিষয়ে হেফাজত ইসলামের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও হাটহাজারী মাদরাসার সহ-শিক্ষাপরিচালক মাওলানা আনাস মাদানী জানান, ঐতিহ্যবাহী জলদী মাখজনুল উলুম বাঁশখালী বড় মাদরাসার চলমান সংকট নিরসনের লক্ষে মজলিশে শুরা অধিবেশনে যোগ দিতে হাটহাজারী মাদরাসা থেকে হেলিকপ্টার যোগে তিনি বাঁশখালীর উদ্দ্যোশে হাটহাজারী ত্যাগ করবেন।পরবর্তীতে শুরা অধিবেশন শেষে বিকেলেই তিনি বাঁশখালী ত্যাগ করে হাটহাজারী মাদরাসার ফিরবেন৷

এদিকে হেফাজত আমীরের আগমনী বার্তায় বাঁশখালীতে নানা প্রস্তুতি গ্রহণ করছে সংশ্লীষ্ট কতৃপক্ষ।



ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top