বাঁশখালীতে প্রেমের ফাঁদে শিক্ষার্থী ৭ মাসের অন্ত:স্বত্বা পালিয়েছে প্রেমিক!

S M Ashraful Azom
0
বাঁশখালীতে প্রেমের ফাঁদে শিক্ষার্থী ৭ মাসের অন্ত:স্বত্বা পালিয়েছে প্রেমিক!
চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে ৮ম শ্রেনীর শিক্ষার্থী ৭ মাসের অন্তঃস্বত্বার ঘটনা ঘটেছে। প্রেমিককে ছেড়ে পালিয়েছে প্রেমিকা। উপজেলার গন্ডমারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকায় ৮নং ওয়ার্ডের বদিউজ্জমান এর কন্যা, পূব বড়ঘোনা দারুল হিকমা মাদরাসার ৮ম শ্রেনী পড়ুয়া শাহিদা আক্তার (ছদ্মনাম) এক ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে অবৈধ সম্পর্ক গড়ে তুলে পার্শ্ববর্তী ওই এলাকার নজরুল ইসলাম ও গন্ডামারা ইউনিয়নের ৭,৮,৯ নং সংরক্ষিত ওয়ার্ডের বতর্মান মহিলা ইউপি সদস্য কহিনুর আক্তারের পুত্র কামরুল ইসলাম জোনাইদ (২০)।

পারিবারিক সূত্রে জানাযায়, ওই এলাকার ইউপি সদস্যের ছেলে জোনাইদ বিভিন্ন সময়ে মেয়েটিকে ফুঁসলিয়ে কৌশলে ধর্ষণ করে। সর্বশেষ গত ২৮ নভেম্বর বিকেলে ধর্ষিতার বসতঘরের পশ্চিম পার্শ্বে মাটির দেওয়াল ও টিনের চাউনীযুক্ত
টয়লেটের ভিতরে পুনরায় শারীরিক মিলনের নামে ধর্ষণ করে। ওই সময় মেয়ের মা টয়লেটে গেলে দরজা বন্ধ দেখিয়া ধাক্কা দিলে মুহূর্তেই ধর্ষক জোনাইদ দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েকে কাপড় ছোপড় অর্ধ খোলা অবস্থায় দেখিয়া জিঙ্গাসা করিলে মেয়ে বিস্তারিত ঘটনার বর্ণনা প্রদান করে তার মাকে। পরবর্তীতে বিষয়টি মেয়ের মা ওই ছেলের পরিবার কে বিষয়টি জানালে তারা কোন ধরনের উদ্দ্যোগ গ্রহন না করে আমাদের কে বিভিন্ন প্রকারের ভয় ভীতি প্রদর্শন করে। বর্তমানে আমরা প্রতিনিয়ত হুমকির মুখে আছি।

এ বিষয়ে মুটোফোনে জানতে চাইলে ধর্ষকের মা ইউপি সদস্য কহিনুর আক্তার বলেন, এটা আমার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া কিছুই নয়। ধর্ষিতা ৭ মাসের আন্ত:স্বত্বার বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, মেয়ে অন্ত:স্বত্বা হয়েছে তা টিক, তো আমি কি করব, তাই বলে কি আমার ছেলেকে বিয়ে করতে হবে নাকি!হয়তো অন্য কারো সাথে অবৈধ মেলামেশা করে আন্ত:স্বত্বা হয়েছে।

এ বিষয়ে গন্ডামারা ইউপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. আলী হায়দার চৌধুরী আসিফ জানান, 'ঘটনার বিষয়টি মেয়ের পরিবারের পক্ষ থেকে আমাকে অবিহীত করেছে। তবে এ ঘটনাটি একটি আমলযোগ্য অপরাধ, এটা ইউনিয়ন পরিষদের এখতিয়ার বহি:র্ভূত বিষয় বিধায় তাদের বিচার প্রার্থনার জন্য যথাযথ কতৃপক্ষের নিকট আবেদন করার পরামর্শ দিই।'

মেয়ের বাবা জানান এবিষয়ে বাঁশখালী থানায় মামলার প্রস্তুতি চলছে।
⇘সংবাদদাতা: চট্টগ্রাম প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top