বাঁশখালী তাবলীগ জামায়াতের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

S M Ashraful Azom
0
বাঁশখালী তাবলীগ জামায়াতের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

শিব্বির আহমদ রানা,চট্টগ্রাম প্রতিনিধি: টঙ্গীর ইজতেমার ময়দানে উলামা-মাশায়েক, মাদরাসার ছাত্র ও তাবলীগি সাথীদের ওপর বিতর্কিত আলেম মাওলানা সা’দ কান্ধলবীর অনুসারী ছৈয়দ ওয়াসিফুল ইসলাম নেতৃত্বে নৃশংস হামলার প্রতিবাদে সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাঁশখালীতে বিক্ষোভ মিছিল করেছেন আলেম উলামা, তাবলীগ সাথীসহ তৌহিদী জনতা।

মিছিলটি বাঁশখালী প্রধানসড়কের উপজেলা সদরে প্রদক্ষিণ করে দুপুরে বাঁশখালী জামেয়া ইসলামিয়া মাখজানুল উলুম বাইঙ্গাপাড়া (বাঁশখালী বড় মাদরাসা) প্রাঙ্গনে বাঁশখালীর বিভিন্ন মাদরাসার আলেম ওলামা ও তাবলীগ সাথীরা এক প্রতিবাদ সমাবেশে চলমান সংকট নিরসনে এবং ইজতেমা ময়দানে সাদপন্থীরা যে অতর্কিত হামলা চালিয়েছিল তাদেরকে অনতিবিলম্ভে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানান।

সমাবেশ শেষে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা বরাবর স্মারকলিপি প্রদান করেন।

বাঁশখালীর সর্বস্তরের ওলামা মাশায়েখ ও তাবলীগ সাথীদের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিলটি চাম্বল আইনুল ইসলাম মাদরাসার পরিচালক পীরে কামেল আল্লামা শাহ আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মনকিচর এমদাদুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা আবু বক্কর, ছনুয়া মাদরাসার পরিচালক মুফতি মাওলানা আবু তৈয়্যব কাছেমী, তাবলীগ জামাতের বাঁশখালী শাখার মুরব্বী মাওলানা মোস্তফা আলী, ভাদালিয়া মাদনাসার পরিচালক মাওলানা খলিল, সরল মাদরাসার পরিচালক মাওলানা আব্দুল মালেক, মাওলানা ফোজাইল বিন আব্দুল জলিল,মাওলানা আব্দুর রহমান বিন আব্দুস সোবহান, মাওলানা আবু বক্কর, মাওলানা এজাজ, মাওলানা ওসমান, মাওলানা বেলাল, মাওলানা দেলোয়ার, মাওলানা নাছির, মাওলানা শওকত, মাওলানা সেলিম প্রমূখ।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top