রৌমারীতে গণকমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
রৌমারীতে গণকমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

রৌমারী প্রতিনিধি: বাজার পরিস্কার, পয়নিস্কাশন, ড্রেনেজ ব্যবস্থা, টয়লেটসহ নানা সমস্যা বিষয়ে গনউন্নয়ন কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাত ৯টায় গণউন্নয়ন কমিটির অস্থায়ী কার্যালয় খ.ম শামছুল আলমের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময়ে আরো উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান, রৌমারী ডিগ্রি কলেজের প্রভাষক এমআর ফেরদৌস, মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুল হাই, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.মজিবুর রহমান, মর্নিসান কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক মো.সোহরাব হোসেন, গণকমিটির সদস্য সচিব এসএমএ মোমেন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিনু, আওয়ামীলীগ নেতা এসএম মতিন, তথ্যসেবা মো.তাহেরুল ইসলাম, সহকারি শিক্ষক জিয়াউর রহমান জিয়া, গণকমিটির সদস্য রোকনুজ্জামান প্রমূখ।

প্রসঙ্গত, রৌমারী বাজার উন্নয়নের জন্য উপজেলা পরিষদ থেকে ২০১৮/১৯ অর্থ বছরে ৩ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। যার ইতিমধ্যে কাজ শুরু করা হয়েছে। কাজের মধ্যে রয়েছে রৌমারী বাজারে ড্রেনেজ ব্যবস্থা, পাবলিক টয়লেট, প্রতিটি অলি-গলিতে ময়লা রাখার জন্য স্থায়ীভাবে ড্রাম রাখা, দোকানের সামনে ময়লা রাখার জন্য ঝুড়ি ব্যবহার করা, ময়লা অন্যত্রে সরিয়ে ফেলার জন্য ২টি ভ্যানগাড়ী তৈরি করন, ৪জনকে পরিচ্ছুন্ন কর্মী হিসেবে নিয়োগ দেওয়া, জনগনের মাঝে সচেতনতা মুলক লিফলেট বিতরনসহ সকল কাজ হতে নেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বীপঙ্কর রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মজিবুর রহমান বঙ্গবাসি ও গণউন্নয়ন কমিটির সংশ্লিষ্ট সকল সদস্যদের নিয়ে এসব কাজ পরিচালনা করছেন। দীর্ঘদিন থেকে রৌমারী বাজারটি মনিটরিং ব্যবস্থা না থাকায় হাটুরে লোকজনের চলাচলের ব্যাহত সৃষ্টি হত। সামান্য বৃষ্টি হলেই পানি জমে মারাত্মক সমস্যার সৃষ্টি হত। রৌমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা দ্বীপঙ্কর রায় দায়িত্ব গ্রহণ করেই প্রথমে রৌমারী হাট বাজারে উন্নয়নমুলক কাজ হাতে নেন। একাজের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top