রৌমারীতে এসপি মাশরিকুর রহমান তুহিনকে গনকমিটির সংবর্ধনা

রৌমারীতে এসপি মাশরিকুর রহমান তুহিনকে গনকমিটির সংবর্ধনা

শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরিকুর রহমান খালেদ (তুহিন) কে রাস্ট্রীয় স্বীকৃতি হিসেবে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পাওয়ায় রেল-নৌ, যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গনকমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

১৭ফেব্রুয়ারী (রবিবার) বিকাল ৫টায় কুড়িগ্রাম জেলার রৌমারীস্থ তার নিজ বাসভবনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন গণকমিটির সাধারন সম্পাদক এসএমএ মোমেন, বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান ও আজিজার রহমান, গণকমিটির সদস্য জিয়াউর রহমান, আতিকুর রহমান সুমন, তাহেরুল ইসলাম, সাখওয়াত হোসেন, রোকনুজ্জামান রিপন, ফজলুল হক, মিন্টু মিয়া, সাংবাদিক শফিকুল ইসলাম ও শওকত আলী মন্ডল প্রমুখ।

গত ৪ফেব্রয়ারী (সোমবার) রাজারবাগে পুলিশ সপ্তাহে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ‘বিপিএম-সেবা’ পদক পরিয়ে দেন।

মোঃ মাশরিকুর রহমান খালেদ তুহিন (বিপিএম) গত ২০১৭ সালে ১৯ মার্চ কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহন করেন। এর আগে তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগে উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। কিশোরগঞ্জ যোগদানের আগে গাইবান্ধা জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।


⇘সংবাদদাতা: শফিকুল ইসলাম

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।