মধুপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, ৫ লাখ টাকা ছিনতাই

S M Ashraful Azom
0
মধুপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, ৫ লাখ টাকা ছিনতাই

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করে পাঁচ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

গতকাল সোমবার (১৫ এপ্রিল) রাত ১২ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল উপজেলার অলিপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল জলিল ধানসহ বিভিন্ন শস্য ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তিনি রাতে ব্যবসার কাজ শেষে টাঙ্গাইল-মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তায় পৌঁছালে দুর্বৃত্তরা তার পথরোধ করে।

এর পর তাকে এলোপাতাড়ি কোপ ও গলায় ধারালো অস্ত্রের আঘাত করে তার কাছে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে একই গ্রামের প্রতিবেশী ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এর পর তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি রাতেই খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।


⇘সংবাদদাতা: মধুপুর প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top