পদ্মা সেতুর মাথা লাগা গুজব রটনোর দায়ে গাইবান্ধায় গ্রেফতার ১

S M Ashraful Azom
0
Arrested in Gaibandha over rumors of Padma bridge beating
গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধায় র‌্যাবের বিশেষ অভিযানে ফেসবুকের ম্যান্সেজারে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে নিয়ে গুজব রটনাকারী হিসাবে অভিযুক্ত এনজিও কর্মী আশিকুর রহমান রাসেল কে গ্রেফতার করে র‌্যাব ১৩ ক্যাম্প গাইবান্ধা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি স‚ত্রে জানা যায়, র‌্যাব - ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিক্তিতে আজ ৫ আগস্ট সোমবার বিকাল ৫ টার পর গাইবান্ধা জেলার সদর থানাধীন বাদিয়াখালী বাজারস্থ 'বুলবুল মিয়ার খাবার হোটেল' থেকে অভিযান পরিচালনা করে গুজব রটনাকারী আশিকুর রহমান রাসেল(২৬) কে ফেসবুকে ম্যান্সেজারে মাধ্যমে ইচছাকৃতভাবে সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্ট,অস্থিরতা, বিশৃংখলা সৃষ্টি বা আইন-শৃংখলা অবনতি করার অপরাধে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আশিকুর রহমান রাসেল(২৬) সদর উপজেলার মধ্যফলিয়া গ্রামের আঃ রশিদের ছেলে। সে গণ উন্নয়ন কেন্দ্র গাক এর উন্নয়ন সহযোগী হিসাবে কর্মরত রয়েছেন।

গ্রেফতারের সময় আসামী মো: আশিকুর রহমান রাসেল(২৬) নিকট থেকে ০১ (একটি) এ্যানড্রয়েড মোবাইল ফোন, সীমকার্ড ০২ (দুইটি) উদ্ধার করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top