ঈদ উপলক্ষে শুক্র ও শনিবার ব্যাংক খোলা

S M Ashraful Azom
0
Banks open on Fridays and Saturdays for Eid
সেবা ডেস্ক: মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক-কর্মচারীদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতাদি পরিশোধের সুবিধার্থে আগামী ৯ ও ১০ আগস্ট (শুক্র ও শনিবার)  শিল্প এলাকায় তফসিলি ব্যাংকের সংশ্লিষ্ট শাখা খোলা থাকবে। 

রোববার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব সাইটসুপার ভিশন থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে।

যেসব এলাকায় এই ব্যাংকগুলো খোলা থাকবে তা হলো- ঢাকা মহানগরী, আশুলিয়া, সাভার, টঙ্গী, গাজীপুর, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোরবানির ঈদের আগে তৈরি পোশাক শিল্পে কর্মরত  শ্রমিক/কর্মচারীদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতা পরিশোধের সুবিধার্থে এবং রফতানি বাণিজ্য সচল রাখার স্বার্থে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণ পূর্বক আগামী ৯ ও ১০ আগস্ট শুক্রবার ও শনিবার পূর্ণ দিবস খোলা রাখার নির্দেশনা প্রদান করা হলো।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top