যৌন হেনস্তাকারীর ছবিতে কাজ করবেন না দীপিকা

S M Ashraful Azom
0
Deepika does not work in sexual harassment pictures
সেবা ডেস্ক: MeToo অভিযুক্ত কোনো পরিচালকের ছবিতে কাজ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন।কারণ যৌন হেনস্তায় অভিযুক্ত কোনও ব্যক্তির সঙ্গে কাজ করে ভক্তদের ক্ষুব্ধ করতে চান না অভিনেত্রী।

সম্প্রতি ভারতের ফ্যাশন ম্যাগাজিন ‘ভগ ইন্ডিয়া’কে দেয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানান, যে যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত এমন কোনও ব্যক্তির সঙ্গে কাজ করবেন না তিনি।
সপ্তাহখানেক আগেই লাভ রঞ্জনের বাড়িতে প্রবেশ করতে দেখা যায় দীপিকা এবং রণবীর কাপুরকে। সেই ছবি ভাইরাল হতেই রণবীর-দীপিকার একফ্রেমে আসার গুঞ্জনে যেন আরও জোরালো হয়ে ওঠে। ছবির চিত্রনাট্য শুনে অভিনেত্রীর পছন্দ হয়েছিল।

প্রসঙ্গত, লাভ রঞ্জনের ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অজয় দেবগণ এবং রণবীর কাপুর। তবে অভিনেত্রী কে হবেন, তা নিয়েই চলছিল জোর জল্পনা।

সূত্রের খবর বলছে, নায়িকার ভূমিকায় পরিচালকের প্রথম পছন্দ দীপিকা পাড়ুকোনই। অন্যদিকে, পরিচালক লাভ রঞ্জনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এক নারী। এককথায়, তিনিও #MeToo অভিযুক্ত। তবে এমতাবস্থায় রণবীর কাপুরের বিপরীতে দীপিকাকে দেখা যাবে কি না, সন্দেহপ্রকাশ করেছেন অনেকেই।

কেন না লাভ রঞ্জনের বাড়ির সামনে রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে দেখে অনেকেই অভিনেত্রীর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ এনেছিলেন। MeToo অভিযুক্ত লাভ রঞ্জনের সঙ্গে কাজ করার কথা প্রকাশ্যে আসতেই তাকে বাক্যবাণে বিদ্ধ করেছিল নেটিজেনরা। আর ঠিক তখনই NotMyDeepika হ্যাশট্যাগ ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় সরব হন দীপিকার অনুরাগীরা। অবশেষে ভক্তদের অনুরোধ রাখলেন তিনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top