কওমী মাদ্রাসাকে ডিজিটালের আওতায় আনা হবে-মির্জা আজম

  কওমী মাদ্রাসাকে ডিজিটালের আওতায় আনা হবে-মির্জা আজম
জামালপুর সংবাদদাতা: পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মির্জা আজম এমপি বলেছেন-বাংলাদেশের সকল কওমী মাদ্রাসাকে ডিজিটালের আওতায় আনা হবে।

৩০ আগস্ট বিকেলে জামালপুরের মেলান্দহে মির্জা আজম অডিটোরিয়ামে ডেঙ্গু প্রতিরোধ শীর্ষক আলেম সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান মির্জা আজম বলেন-যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তখন আলেমদের ৫শ’ থেকে ১ হাজার টাকা বেতন-ভাতায় দিন চলতে পারে না। এ কষ্ট থেকে পরিত্রাণের জন্য সরকার কাজ করে যাচ্ছে। বর্তমানে মানুষ ডেঙ্গু আতংকে আছেন।

ডেঙ্গুকে আল্লাহর দেয়া মছিবত মন্তব্য করে মির্জা আজম দেশ-জাতী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আলেমদের কাছে দোয়া কামনা করেন।

সভায় আলেমদের দাবি, নারীদের অবজ্ঞামূলক পতিতাবৃত্তি থেকে ফিরিয়ে এনে তাদের কর্মমূখি করার দাবির প্রতি সমর্থন ব্যক্ত করেন।

মেলান্দহ ইত্তেফাকুল ওলামা আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-টকসই উন্নয়ন প্রকল্পের মূখ্য সমন্বয়ক ও বাংলাদেশ স্কাউটস’র সভাপতি আবুল কালাম আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফারুক আহাম্মেদ চৌধুরী, ডিসি এনামুল হক, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, মেলান্দহ উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মেয়র শফিক জাহেদী রবিন, ইউএনও তামিম আল ইয়ামীন, জামালপুর ইত্তেফাকুল ওলামার সহসভাপতি, মলিকাঙ্গা মহিউসসুন্নাহ মাদ্রাসার প্রতিষ্ঠাতা সুপার ও ইশাআতুল কোরআন বাংলাদেশের পরিচালক আলহাজ মুফতী মাহবুবুর রহমান, শায়খুল হাদীস আল্লামা আমানুল্লাহ কাসেমী, মেলান্দহ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতী ইকরামুল হক, জামেয়া হুছাইনিয়া মাদ্রাসার মুহাদ্দেস মুফতী আজহারুল ইসলাম ও মাও. ফারুক আহম্মেদ প্রমুখ।

সভায় ডেঙ্গু থেকে রক্ষাসহ দেশ-জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please