দেওয়ানগঞ্জে ২৫০০ পিছ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে ২৫০০ পিছ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পার রাম রামপুর ইউনিয়নের তারাটিয়া বাজার থেকে ২ হাজার ৫’শ পিছ ইয়াবাসহ স্বপন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার(১০ সেপ্টম্বর) সকালে উপজেলার পার রাম রামপুর ইউনিয়নের তারাটিয়ায় বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দক্ষিণ নামাজের চর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

জানা গেছে,সকালে রাজিবপুর থেকে ছেড়ে আসা গণপরিবহন যোগে মাদক ব্যবসায়ী স্বপন মিয়া ইয়াবা বড়ি নিয়ে ঢাকা যাচ্ছে । এমন গোপন সংবাদের ভিত্তিতে তারাটিয়া পুলিশ তদন্ত কেন্দ্র ইনর্চাজ ফরহাদ আলী ফোর্স নিয়ে তারাটিয়া বাজারস্থ কালাচান মেম্বারের ফার্নিচার দোকানের সামনে চেক পোষ্ট বসিয়ে গণপরিবহন গুলো তল্লাসী চালিয়ে স্বপন মিয়ার কাছ থেকে ৭ লক্ষ ৫০ হাজার টাকার মূল্যের ২ হাজার ৫’শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ এম এম ময়নুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান,তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top