ক্যান্সারে আক্রান্ত মাহমুদা আক্তার মৌসুমী বাঁচতে চায়

S M Ashraful Azom
0
ক্যান্সারে আক্রান্ত মাহমুদা আক্তার মৌসুমী বাঁচতে চায়
সেবা ডেস্ক: ময়মনসিংহের সুনামধন্য আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অনার্স ফাইনালের মেধাবী শিক্ষার্থী মাহমুদা আক্তার মৌসুমী (২৫) লেখাপড়া শেষে চাকরি করে দরিদ্র পরিবারে সচ্ছলতা আনবেন, মা-বাবার মুখে হাসি ফোটাবেন- এই সাধারণ স্বপ্নই দেখতেন।

অথচ এখন বেঁচে থাকতে পারাটাই যেন স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। তিনি দুরারোগ্য ব্যধি কর্ডমা ক্যান্সারে আক্রান্ত। দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। কিন্তু অর্থাভাবে আটকে আছে তার চিকিৎসা।

মৌসুমী নান্দাইল উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের কৃষক আব্দুল মান্নান ফকিরের মেয়ে ও স্কুল শিক্ষক শফিকুল ইসলাম শফিকের স্ত্রী। এ পর্যন্ত তার চিকিৎসায় পাঁচ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে।

এই সাধারণ পরিবারটির পক্ষে আর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। অথচ চিকিৎসক জানিয়েছেন, মৌসুমীকে বাঁচাতে হলে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানো জরুরি।

এ জন্য তার প্রয়োজন প্রায় ২০ লাখ টাকা। তাহলেই বেঁচে যেতে পারেন মৌসুমী। সেই সঙ্গে মায়ের আদর, স্নেহ ও ভালোবাসা পাবে তার তিন মাসের কন্যা সন্তান ও চার বছরের পুত্র।

কিন্তু দরিদ্র মৌসুমীর পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা অসম্ভব। তাই স্ত্রীকে বাঁচাতে সরকারসহ বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন স্বামী শফিকুল ইসলাম।

মৌসুমীর জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- রূপালী ব্যাংক, ময়মনসিংহ নান্দাইল শাখা, হিসাব নম্বর- ৫৬৯৪০১১০০৫৭২৫। বিকাশ নম্বর- ০১৭২৯৯৫৭৫৩২ (পারসোনাল)।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top