বকশীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্ত্যোক্তকারী বিক্রয় প্রতিনিধিকে কারাদন্ড

বকশীগঞ্জে স্কুল ছাত্রীকে উত্ত্যোক্তকারী বিক্রয় প্রতিনিধিকে কারাদন্ড
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানি করায় একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
২ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আ.স.ম জামশেদ খোন্দকার এই দন্ডাদেশ প্রদান করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর এলাকার খামার পাড়া গ্রামের এক ব্যবসায়ীর মেয়ে ও শ্রীবরদী কিন্ডার গার্ডেন বিদ্যা নিকেতনের ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১১) বুধবার দুপুর ১২ টার দিকে অটো রিকশা করে নিজ বাড়িতে ফিরছিলেন। ওই অটোরিকশায় এনামুল হক (২৮) নামে এক যুবক অটো রিকশাতে নানা আপত্তিকর কথাবার্তা বলেন ও ওই স্কুল ছাত্রীকে যৌন হয়রানি করে। এ সময় স্কুল ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন টিকরকান্দি বটতলা মোড় থেকে উত্ত্যোক্তকারী এনামুল হককে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়। এনামুল হক শেরপুর জেলার সদর উপজেলার কাচারীপাড়া গ্রামের আক্কাছ আলীর ছেলে। সে এনফোস্ড বাংলাদেশ লিমিটেডের একজন বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

খবর পেয়ে ইউএনও আ.স.ম জামশেদ খোন্দকার দুপুর ২ টায় ওই যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ সময় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক শরীফ আহমেদ ও সহকারী উপপরিদর্শক ফারুক মিয়া উপস্থিত ছিলেন। পরে তাকে জামালপুর কারাগারে পাঠানো হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please