সাব রেজিষ্টার অফিসে ঘুষের টাকা টিফিন বক্সে

S M Ashraful Azom
0
সাব রেজিষ্টার অফিসে ঘুষের টাকা টিফিন বক্সে
সেবা ডেস্ক: যশোরের ঝিকরগাছা উপজেলার সাব-রেজিস্ট্রার কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ঘুষের ১ লাখ ৭৫ হাজার টাকাসহ আটক করা হয়েছে অফিস সহকারি রবিউল ইসলামকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ অভিযান চলে হটলাইন ৯৯৯ থেকে ফোন কল পেয়ে। রবিউল বিশেষ কায়দায় টাকাগুলো টিফিন বক্সে ভরে রেখেছিলেন।

দুদকের যশোরে দায়িত্বপালনরত ডিডি মোহাম্মদ নাজমুচ্ছায়াদাত জানান, হটলাইনের সংবাদের ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঝিকরগাছা সাব-রেজিস্ট্রার কার্যালয়ে অভিযান চালানো হয়। দুদকের ডিডি ছাড়াও এডি শহিদুল ইসলাম মোড়ল,ইন্সপেক্টর আকতারুজ্জামান উপস্থিত ছিলেন। টানা দু'ঘন্টার তল্লাশিতে অফিসে পাওয়া যাচ্ছিল না ঘুষের টাকা। পরে অফিস সহকারি রবিউল ইসলামের টিফিন বক্সের ভেতরে পাওয়া যায় ১ লাখ ৩৩ হাজার টাকা। আর অফিসের রাজস্ব বক্সে পাওয়া যায় নগদ ৪২ হাজার টাকা।

সূত্র জানায়, অফিস সহকারি রবিউল ঝিকরগাছা সাব-রেজিস্ট্রার কার্যালয় নিয়ন্ত্রন করে থাকে। প্রভাবশালী মহলে রয়েছে তার যোগাযোগ।

দূর্নীতিবাজ কর্মকর্তারা তার মাধ্যমে ঘুষ লেনদেন করে থাকেন। তাকে জিজ্ঞাসাবাদে দুর্নীতিতে জড়িত অনেকের পরিচয় জানা যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। রবিউলকে রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top