একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারে অভ্যস্ত ছিলেন জেনিফার!

একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারে অভ্যস্ত ছিলেন জেনিফার!
সেবা ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র জগতের প্রাণকেন্দ্র হলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে সবাই এক নামেই চেনে। বর্তমানে ছবির কাজ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন তিনি। বেশ কয়েকটি বড় প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি রয়েছে তার হাতে। তবে ছবি নিয়ে ব্যস্ত অ্যানিস্টন সম্পর্কে ব্যস্ত হতে চান না। তিনি একাই নিজের জীবন উপভোগ করছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী অভিনেত্রী এ কথা জানান। ২০০০ সালে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু সে বিয়ে টিকেছিলো পাঁচ বছর। এরপর ২০১৫ সালে দ্বিতীয় বিয়ে হয় জেনিফার। পাত্র ছিলেন জাস্টিন থেরক্স। কিন্তু দুই বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকেই সিঙ্গেলই রয়েছেন তিনি।

এদিকে সাক্ষাৎকারে লিভ টুগেদার নিয়ে মন্তব্য করে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি। জেনিফার বলেন, আমি এখন একা থাকতে বেশি পছন্দ করি। কিন্তু একটা সময় আমি লিভ টুগেদারে অভ্যস্ত ছিলাম। একই সময়ে একাধিক ব্যক্তির সঙ্গে লিভ টুগেদারের অভিজ্ঞতা রয়েছে আমার। তবে এখন আমি একা থাকাটাই বেশি পছন্দ করি।

জেনিফার অ্যানিস্টন আমেরিকার বিখ্যাত টিভি ধারাবাহিকে ফ্রেন্ডস এর জনপ্রিয় র‍্যাচেল গ্রিন চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি পান। তিনি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন। তার অভিনীত বেশিরভাগ চলচ্চিত্রই হাস্য-রসাত্মক বা কমেডি চলচ্চিত্র। তার এ সকল চলচ্চিত্রের মধ্যে আছে- ব্রুস অলমাইটি, অফিস স্পেস, রিউমার হ্যাজ ইট। এছাড়া রোমান্টিক-কমেডি চলচ্চিত্রের মধ্যে রয়েছে- অ্যালং কেম পলি এবং দ্যা ব্রেক-আপ। কমেডি-হরর চলচ্চিত্রের মধ্যে রয়েছে- লেপ্রিকন এবং অপরাধ-থ্রিলার ডিরেইল্‌ড।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

, , ,

0 comments

Comments Please