সানন্দবাড়ীতে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

S M Ashraful Azom
0
সানন্দবাড়ীতে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার  ডাংধরা ইউনিয়নের কদমতলী বাজার এলাকা থেকে ১০ অক্টোবর দুপুরে দেড় কেজি গাঁজাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার বালিয়ামারী সান্দারপাড়া গ্রামের ফুল মিয়ার ছেলে সুজন মিয়া (১৯) ও বড়াই ডাঙ্গি গ্রামের আকাববর আলীর ছেলে জিলান (২৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান, উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা ১০ অক্টোবর বেলা আড়াইটার দিকে ডাংধরা ইউনিয়নের কদমতলী বাজারে চেকপোস্ট বসান।এ সময় মাদক কারবারি সুজন মিয়া ও জিলানকে গ্রেপ্তার করা হয়।তাদের কাছ থেকে পলিথিনে মোড়ানো দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা দায়ের হয়েছে।তাদেরকে জামালপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top