সখীপুরে কিশোরী গণধর্ষণ মামলার ৩ আসামী গ্রেফতার

সখীপুরে কিশোরী গণধর্ষণ মামলার ৩ আসামী গ্রেফতার
সেবা ডেস্ক: টাঙ্গাইলের সখীপুরে এক কিশোরী গণধর্ষণ মামলায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে সখীপুর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ বুধবার সকালে তাঁদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

আসামিরা হলেন টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা গ্রামের আমিরুল ইসলাম (২০) ও রাজশাহী জেলার খারাগাছী এলাকার মিলন মিয়া (২২)।

গতকাল মঙ্গলবার কিশোরীর দাদা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর তাঁদের গ্রেপ্তার করা হয়। কিশোরীকে চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাসাইল থানার পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে ওই কিশোরী বাসাইল উপজেলায় নানার বাড়ি বেড়াতে যায়। গত সোমবার সকালে বেড়াতে যাওয়ার সময় তিনজন তাকে একটি মেসে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন। আহত অবস্থায় কিশোরীকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুহিন আলী বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please