ঘুষের টাকা সহ শ্রীবরদী সাব-রেজিস্ট্রারকে আটক করেছে দুদক

ঘুষের টাকা সহ শ্রীবরদী সাব-রেজিস্ট্রারকে আটক করেছে দুদক
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা সহ আটক করেছে দুদক। ৪ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের তত্বাবধানে টিম লিডার সহকারি পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে নিজ কার্যালয়ের খাসকামড়া হতে আটক করা হয়।

দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে সাব- রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে। এতে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলো সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন যাবত শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রারের ওপর নজরদারি করছিলো। এরই একপর্যায়ে বুধবার সন্ধ্যায় ঘুষের টাকা সহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটক করা হয়। তার ড্রয়ার হতে এসময় ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। পরে তাকে নিয়ে তার ভাড়া বাসায় তল্লাসি চালানো হয়।

দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান শ্রীবরদী সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটকের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please