সাঘাটায় ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করলেন ডিপুটি স্পিকার

S M Ashraful Azom
0
সাঘাটায় ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করলেন ডিপুটি স্পিকার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভরতখালী বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও আলোচনা সভা আজ ৭ জানুয়ারী মঙ্গলবার অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত কাজের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।

ভরতখালী বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রাসেল আহমেদ লিটন সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, সিভিল সার্জন ডাঃ এ,বি,এম আবু , হানিফ, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির,সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাকিল আহমেদ প্রমুখ।

এর আগে খামার ধনারুহা(কচুয়াহাট)দাখিল মাদ্রাসার ৪ তলা নুতন একাডেমিক ভবন নির্মাণ কাজের ও ওসমানেরপাড়া দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নুতন একাডেমিক ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব এ্যাড মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি। এসময় প্রতিষ্ঠানের প্রধানগণ, শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top