বকশীগঞ্জে বন্য হাতির আক্রমনে বিদ্যুৎ শ্রমিক আহত

S M Ashraful Azom
1
বকশীগঞ্জে বন্য হাতির আক্রমনে বিদ্যুৎ শ্রমিক আহত
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বন্য হাতির আক্রমনে এক বিদ্যৎ শ্রমিক আহত হয়েছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকরা পরিস্থিতি বেগতিক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৬ টায় ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়েরর সোমনাথ পাড়া গ্রামে। আহত বিদ্যুৎ শ্রমিকের নাম লজেন মিয়া (৩০) । তিনি গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের রাঘবপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নুরজাহান বেগম জানান, এক সপ্তাহ ধরে ভারত থেকে ৩০-৪০ টি হাতি বাংলাদেশের সোমনাথ পাড়া এলাকায় প্রবেশ করেছে। এ নিয়ে স্থানীয় এলাকাবাসী চরম আতঙ্কে রয়েছে।

এদিকে সোমনাথ পাড়া গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য বিদ্যুতের খুঁটি স্থাপন ও লাইন মেরামতের কাজ করা হচ্ছে। প্রতিদিনের মত কাজ শেষ করে লাউচাপড়া বাজারে যাওয়ার পথে হাতির সামনে পড়ে বিদ্যুৎ শ্রমিক লজেন মিয়া। এসময় বন্য হাতি লজেন মিয়াকে ধাওয়া করে । এক পর্যায়ে একটি হাতি তাকে ধরে ফেলে এবং পা দিয়ে তাকে লাথি মারতে থাকে।

পরে স্থানীয়দের ধাওয়ায় লজেন মিয়াকে রেখে পাহাড়ে চলে যায় হাতির দলটি। গুরতর আহতবস্থায় লজেন মিয়াকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্য চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
Electricity worker injured in wild elephant attack in Bakshiganj
খবর পেয়ে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ.স.ম. জামশেদ খোন্দকার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহবুব খান লজেন মিয়ার চিকিৎসার জন্য তাৎক্ষনিক নগদ ৫ হাজার টাকা প্রদান করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

1মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top