ট্রাকের ধাক্কা পিকআপ ভ্যান ডোবায়, চালক নিহত

S M Ashraful Azom
0
ট্রাকের ধাক্কা পিকআপ ভ্যান ডোবায়, চালক নিহত
নজির আহম্মদ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান ডোবায় পড়ে চালক মো. মামুন (৩১) নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকের দুই সহযোগী। আজ (শনিবার) দুপুরে সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের নুর নবীর ছেলে।

নিহত চালকের সহযোগীরা হলেন- নিহতের ভাই মোঃ নিজাম ও একই এলাকার মোঃরিয়াজ।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, রড ও সিমেন্ট বোঝাই একটি পিকআপ ভ্যান নোয়াখালীর বাংলাবাজার থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল। পিকআপটি সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা এলাকায় পৌঁছালে অন্য একটি পিকআপ ভ্যান পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে রড-সিমেন্ট বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় পড়ে যায়। পানিতে ডুবে চালক মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এছাড়াও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কমকর্তা মোঃ মফিজুর রহমান জানান, আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top