বকশীগঞ্জে ছাত্রলীগ নেতার পিতার ইন্তেকাল

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ছাত্রলীগ নেতার পিতার ইন্তেকাল
স্টাফ রিপোর্টার : জামালপুর বকশীগঞ্জ উপ‌জেলার সদর গোঁয়ালগাও গ্রাম নিবাসী  সরকারী কিয়ামত উল্লাহ ক‌লেজ ছাত্রলীগ‌ের সহ-সাধারণ সম্পাদক মাইনুল হো‌সেন এর পিতা কাওছার আলী (কাবুল) আজ সকাল ১০:০০টায় ই‌ন্তেকাল ক‌রেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন মৃত্যুকা‌লে তার বয়স হ‌য়ে‌ছিল প্রায় ৭৫ বছর।তিনি মৃত্যুকালে স্ত্রী,চার (৪) ছেলে ও এ (১) কন্যা সন্তান রেখে গে‌ছেন।‌জানা যায়, তাবলীগ চিল্লার একজন একজন মেহমান হিসা‌বে তি‌নি ফ‌রিদপুর জেলায় গি‌য়ে‌ছি‌লেন হঠাৎ শারীরিক অসুস্থতায় সঙ্গীরা ফ‌রিদপুর সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন এবং চি‌কিৎসাধীন অবস্থায় সেখা‌নেই শেষ নিঃশ্বাস ত‌্যাগ ক‌রেন।

মরহু‌মের সন্তান ছাত্রলীগ নেতা মাইনুল ইসলাম তার মরহুম পিতার জন্য সব‌ার নিকট দোয়া কামনা ক‌রে‌ছেন।


আগামীকাল সকাল ১১:০০টা গোঁয়ালগাও সরকারী প্রাঃ‌বিদ‌্যাল‌য়ে মরহুম কাওছার আলীর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহু‌মের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ,উপ‌জেলা ছাত্রলীগ সভাপ‌তি এবং উপ‌জেলা ভাইস‌-চেয়ারম‌্যান জা‌হীদুল ইসলাম জুমান,আওয়ামীলীগ সদস‌্য এ‌কে আজাদ,উপ‌জেলা ছাত্রলীগ সহ-সভাপতি লাল মোহাম্মদ সৈয়দ,সরকারী কিয়ামত উল্লাহ ক‌লেজ শাখার সভাপ‌তি ও সাধারণ সম্পাদক,উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা প্রজন্মলী‌গের সহসভাপ‌তি মোঃ সে‌লিম মাহমুদ গভীর শোক ও প‌রিবা‌রের সদস‌্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top