আমি হযরত মুহাম্মদ (সা.)'কে অনুসরণ করি: জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যাম

আমি হযরত মুহাম্মদ (সা.)'কে অনুসরণ করি: জ্যাঁ-ক্লাড ভ্যান ড্যাম
সেবা ডেস্ক: মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবনাদর্শ অনুসরণ করেন বলে জানান জনপ্রিয় হলিউড অভিনেতা ও মার্শাল আর্টিস্ট ভ্যান ড্যাম। সম্প্রতি এক ভিডিওতে তাকে মহানবী (সাঃ) সম্পর্কে সুনাম করতে দেখা যায়।

ইসলাম হচ্ছে প্রকৃত পক্ষেই একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। মহান আল্লাহ আমাদের জন্য পবিত্র কুরআন নাজিল করে আমাদেরকে কৃতার্থ করেছেন যেন আমরা সঠিক পথে চলার দিক নির্দেশনা পাই।

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) হচ্ছেন আল্লাহ সুবহানাহু ওয়াতাআ'লার কর্তৃক প্রেরিত রহমত স্বরূপ। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) হচ্ছেন আমাদের সকলের জন্য আদর্শ এবং আমাদের অবশ্যই তাঁর সুন্নাহ অনুসরণ করতে হবে।

সসম্প্রতি বিখ্যাত অভিনেতা ভ্যান ড্যাম এমবিসি চ্যানেলে স্বাস্থ্য সম্মত খাবার নিয়ে একটি সাক্ষাৎকার প্রদান করেন। তিনি বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) জানতেন শরীরের জন্য কী উপকারী। তিনি (ভ্যান ড্যাম) সকলকে সুস্থ থাকার জন্য মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অনুসরণ করতে বলেন।

যখন  সাংবাদিক তাকে সুস্থ থাকার জন্য কি খাওয়া উচিত মর্মে প্রশ্ন করেন, তার জবাবে ভ্যান ড্যাম উল্লিখিত কথাগুলো বলেন। তিনি আরও বলেন, কৃত্রিম বডি সাপ্লিমেন্ট গুলো স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।

শুধু ভ্যান ড্যামই নয়, মুষ্টি যোদ্ধা মোহাম্মদ আলী এবং মাইক টাইসন এর মত ক্রীড়াবীদরাও বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর খাদ্যাভাসের প্রশংসা করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,