বকশীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে প্রশাসন

বকশীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ নিয়ে প্রশাসনের ঘুম হারাম

বকশীগঞ্জ প্রতিনিধি : নভেল করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় বকশীগঞ্জেও সচেতনতা কার্যক্রম অব্যাহত রেখেছে প্রশাসন।

করোনা ভাইরাস প্রতিরোধ নিয়ে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং পুলিশ প্রশাসন  দিন রাত ক্লান্তহীনভাবে পরিশ্রম করে যাচ্ছেন প্রশাসনের কর্মকর্তা থেকে শুরু করে কর্মচারীরা।

সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সকল প্রকার দোকানপাট, যানচলাচল বন্ধ ঘোষনা করলে মানুুষকে সচেতন করে তুলতে মাঠে নামেন প্রশাসন।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম. জামশেদ খোন্দকার, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম ও বকশীগঞ্জ থানার সকল কর্মকর্তা বিভিন্ন এলাকার বাজারে অভিযান পরিচালনা করেন । অভিযান পরিচালনা করে কর্মকর্তারা সকল প্রকার দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন। বকশীগঞ্জ পৌর শহরের সব রাস্তা গুলো ছিল প্রায় ফাঁকা। শুধুমাত্র নিত্যপন্যের দোকান ছাড়া শহরেও বন্ধ করে দেওয়া হয়।

বকশীগঞ্জ ইউএনও আ.স.ম. জামশেদ খোন্দকার জানান, আমরা রাস্তায় নেমেছি মানুষকে ঘরে নিরাপদ রাখার জন্য। মানুষ অহেতুক বাইরে থাকলে করোনা সংক্রমণ বেড়ে যাবে। তাই আমরা ক্লান্তহীনভাবে কাজ করে যাচ্ছি।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,