“প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপ” এর ঈদ উপহার বিতরন

S M Ashraful Azom
“প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপ” এর ঈদ উপহার বিতরন

দেওয়ানগঞ্জ প্রতিনিধি: মহামারী (কোভিড-১৯) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশের ন্যায়, জামালপুর জেলাও লকডাউনের আওতায় আনা হয়। ঠিক তখনই থমকে যায় দেশ, কর্মহীণ হয়ে পরে দৈনিক খেটে-খাওয়া মানুষ গুলো। সে ধারাবাহিকতায় অতি কষ্টে দিনযাপন করছেন নিম্ন আয়ের জনগোষ্ঠী।

আসছে ঈদ-উল ফিতর উপলক্ষে, কিছু অসহায় পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার লক্ষে ১০০+ টি পরিবারের মাঝে ঈদ উপহার দেওয়ার পরিকল্পনা করা হয়।

প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল এর উদ্যোগে, গ্রুপের সদস্যদের সহযোগিতায় ঈদ উপহার বিতরণের আয়োজন করা হয়।

 আজ শুক্রবার ২২মে, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী গ্রামে, অসহায় ১০০+টি পরিবারের মাঝে ঈদ উপহার দেওয়া হয়।

 প্রতি জনকে দেওয়া হয় লাচ্চা আধা কেজি, চিনি ১ কেজি, মসুরের ডাল আধা কেজি, সয়াবিন তেল ১লিটার, সাবান ১টি, দুধের প্যাকেট ১টি, পাপড় এক পোয়া।

সকল ঈদ উপহার প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেন প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল ও সদস্য বৃন্দ।

প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা ও অ্যাডমিন রায়হান বলেন - আমরা এবছর  ঈদ উপহার ১০০+টি পরিবারে দিলাম, আগামীতে আরও বেশি পরিবারকে দিতে পারবো ইনশাআল্লাহ।

গ্রুপের অ্যাডমিন ওয়াসিউজ্জান বলেন- আমরা প্রিয় হারুয়াবাড়ী (ফেসবুক গ্রুপ) অনলাইন গ্রুপের মাধ্যমে জনসাধারণের পাশে দাঁড়াতে পেরে আনন্দিত। তবে গ্রামের অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

গ্রুপের অ্যাডমিন ফরিদুল ইসলাম ফরিদ বলেন- ঈদ উপহার গুলো যাতে অসহায় পরিবারের মাঝে সঠিক ভাবে পৌঁছানো যায়, সেজন্য ঝড়-বৃষ্টির মধ্যেও প্রত্যেক বাড়িতে বাড়িতে গিয়ে  পৌঁছাতে পেড়ে আমরা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছি। আমি এলাকার স্ব-চেতন ব্যক্তিদের সহযোগিতার হাত বাড়িয়ে অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করছি।

এলাকার কৃতি সন্তান আলহাজ্ব মাওলানা মিজানুর রহমান বলেন- প্রিয় হারুয়াবাড়ী ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল ও সদস্য বৃন্দ সহ এলাকার যুবকরা অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার দিচ্ছে, এরকম ভালো কাজের উদ্যোগ নেওয়ার জন্য  ধন্যবাদ জানাচ্ছি। আমি এই মহতী কাজে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত। পাশাপাশি এলাকার স্বচেতন মহল ও বৃত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে, অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য আহবান করছি।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top